রোজ শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, বিকাল ৪:২৬


					
				
রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় আহত-২

রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় আহত-২

নিজস্ব প্রতিবেদক।। বরিশাল নগরীর রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার(৪৬) ও মালিক সমিতির কাউন্টার কলম্যান কালাম (৪৫) গুরুতর আহত হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন ।০৩ এপ্রিল রবিবার দুপুর ১টার দিকে বরিশাল রুপাতলী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, রবিবার দুপুরে বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি পরিমল চন্দ্র দাস ও সাধারন সম্পাদক শাহরিয়ার বাবু সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ ঘটনার বিচার দাবী করেছেন।

কলম্যান ইনচার্জ হারুন জানান, ওই সময়ে বাসস্ট্যান্ডের একটি চা দোকানে বসে শাহজাহান জমাদ্দার বাদল গল্প করছিল। এসময় বিএনপি নেতা এবং রুপাতলী চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ , আরিফুর রহমান সুমন মোল্লার নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত কলম্যান কালাম উপর হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার আহত হন। ঘটনার পরপরই তাদেরকে দ্রুত হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম জানান, হামলার ঘটনা তিনি অবগত নয়। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮